বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

দিনাজপুর বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৮৮ বার পঠিত
আপডেট : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ
যুগল প্রেমিক প্রেমিকা

রেজওয়ান আলী (স্টাফ রিপোর্টার) দিনাজপুরঃ

দিনাজপুরের খানসামা বিয়ের দাবিতে উপজেলার পূর্ব হাসিমপুর গ্রামে প্রেমিকের বাড়িতে ৪ দিন যাবৎ
অনশনে প্রেমিকা। অভিযুক্ত প্রেমিক পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব হাসিমপুর গ্রামের বানিয়া পাড়ার জয়কান্ত রায়ের ছেলে ডালটন (২৭)। সে পেশায় একজন মোটর সাইকেল মিস্ত্রি। প্রেমিকা মানিকগঞ্জ বাজার এলাকার সুশীল রায়ের মেয়ে পপি রাণী রায় পাকেরহাট বিএম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

অদ্য বুধবার (৪ঠা আগস্ট) দুপুর সময়ে দেখা যায়,প্রেমিক ডালটনের ঘরের সামনে বারান্দায় বসে রয়েছে প্রেমিকা পপি রাণী রায় (১৯)। পাশে বসে রয়েছে প্রেমিক পরিবারের সদস্য গন। এ বিষয়ে প্রেমিকা পপি রায়ের সাথে কথা বলতে চাইলে তিনি বলেন,মানিকগঞ্জ বাজারে ডালটন রায়ের মোটর সাইকেল মেকারের দোকান রয়েছে। যাওয়া আসার সময় তার সাথে আমার পরিচয়ে তার সাথে প্রেমের সস্পর্ক গড়ে ওঠে।

সে প্রায় সময় আমার সাথে মোবাইল ও এসএমএসে নিয়মিত কথা হত। এছাড়াও বিভিন্ন জায়গায় ঘুরতেও নিয়ে গিয়ে ছিলেন। তিনি আমাকে প্রায় সময় বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আসছিলেন। কিন্তু গত ২ মাস ধরে প্রেমের সম্পর্কটি জানাজানি হলে ফোনে যোগাযোগে সাড়া না পাওয়ায় বাধ্য হয়ে তার বাড়িতে অবস্হান নিতে বাধ্য হয়েছি। তাকে বিয়ে না করা পর্যন্ত এ বাড়ি থেকে কখনো বের হব না। এক প্রশ্নের জবাবে প্রেমিকা পপি রায় আরও বলেন,প্রেমিক ডালটনের সাথে কখনো তার শারীরিক সম্পর্ক হয় নাই। তবে ডালটনের বাবা জয়কান্ত রায় বলেন,এ ঘটনার দিনে আমার ছেলে ডালটন প্রেমের বিষয়টি অস্বীকার করে বিয়ে করবে না মর্মে লাপাত্তা হয়ে যায়। এলাকাবাসীর অনুরোধে মেয়েটিকে বাড়ির ভিতরে রাখা হয়েছে।

এ বিষয়ে খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বলেন, এঘটনায় এখন লিখিত অভিযোগ পাওয়া যায় নাই। লিখিত অভিযোগ পেলে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নেওয়া হবে মর্মে আশ্বাস প্রদান করেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: