মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

দিনাজপুর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টেকনোলজিষ্টের খুঁটির জোর কোথায়

রেজওয়ান আলী (স্টাফ রিপোর্টারঃ) / ৫২২ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ
স্বাস্থ্য কমপ্লেক্স টেকনোলজিষ্টের খুঁটির জোর কোথায়।

  • দিনাজপুর বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলী হাসপাতালে প্রতিনিয়ত কাজে অনুপস্থিত থেকে নিজের নাজমা ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনা করে আসছেন।

 

  • তার বিরুদ্ধে রোগি ও হাসপাতালের ডাক্তারগণের বিস্তর অভিযোগ থাকা সত্বেও অদৃশ্য খুঁটির জোরে তার বদলী হচ্ছেনা। জানা গেছে,বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়াছিন আলী দীর্ঘদিন ধরে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) পদে খাতা-কলমে কর্মরত আছেন। তিনি প্রতিনিয়ত হাসপাতালের কাজে অনুপস্থিত থাকেন।

 

  • এতে হাসপাতালে আগত রোগি সাধারণ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করাতে এসে ভোগান্তির শিকার হন। তিনি শহরের নতুন বাজারে নাজমা ডায়াগনষ্টিক সেন্টার খুলে সেখানে সব সময় মেডিকেল পরীক্ষার কাজে ব্যস্ত থাকেন। দীর্ঘদিন বিরামপুর থাকার সুবাদে এবং নিজস্ব ক্লিনিক ব্যবসার কারণে তাকে কর্তৃপক্ষ কয়েক মাস পূর্বে অন্যত্র বদলী করলেও অদৃশ্য খুঁটির জোরে এক সপ্তাহের মধ্যে তিনি আবারও বিরামপুর হাসপাতালে ফিরে আসেন।

 

  • হাসপাতালে আগত শহরের সাহেবপাড়া এলাকার রোগি নাসিমা বেগম, কলোনীপাড়া এলাকার রুবেল হোসেনসহ অনেকে জানান,অসুস্থতার কারণে হাসপাতালের ডাক্তার তাদেরকে রক্ত, মল-মূত্র পরীক্ষা করাতে বলেন। কিন্তু হাসপাতালের পরীক্ষাগারে গিয়ে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলীর দেখা পাওয়া যায়নি। এভাবে প্রতিনিয়ত রোগিরা ভোগান্তির শিকার হন।
  • হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ডাঃ আব্দুল্লা আল শোভন বলেন,মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলী ঠিক মতো অফিস করেন না। তার বিরুদ্ধে রোগি ও ডাক্তারগণের বিস্তর অভিযোগ রয়েছে। বহুবার তাকে সতর্ক করা সত্বেও তিনি নিয়মিত কাজ করেন না।

 

  • দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস বলেন,ইয়াছিন আলীর বিরুদ্ধে অভিযোগের কথা শুনেছিএবং সে প্রেক্ষিতে তাকে বদলী করা হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আবারও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
  • রবিবার (২৬ সেপ্টে:) বেলা ১১টায় হাসপাতালে গিয়ে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব:) ইয়াছিন আলীর চেয়ার ফাঁকা দেখে মোবাইলে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেন না।

  • এমন চিত্র হলে সাধারণ রোগীরা যাবে কোথায় এমনই মন্তব্য জনসাধারণের।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: