শুক্রবার, ২০ মে ২০২২, ১১:২০ অপরাহ্ন

দিনাজপুর বিরামপুরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিরামপুর পৌরসভার ৬০০ পরিবার মাঝে বিতরণ

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১৯১ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৬:৫৯ অপরাহ্ণ

রেজওয়ান আলী (ষ্টাফ রিপোর্টার) বিরামপুর দিনাজপুরঃ

দিনাজপুর বিরামপুর পৌরসভার বাস্তবায়নে করোনা ভাইরাস পরিস্থিতিতে চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার ৬’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়েছে।

 ৫ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে পৌর শহরের ঐতিহ্যবাহি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্থ বিভিন্ন শ্রেণী পেশার ৬’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করে কার্যক্রমের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো.শিবলী সাদিক।

এসময় সংসদ সদস্য শিবলী সাদিক বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যে কোন দুর্যোগে মাঠে থেকে সকল মানুষের পাশে রয়েছে। দেশের প্রতিটি মানুষ দুর্যোগের মধ্যে শান্তিতে থাকে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের সহযোগীতা দিয়ে আসছেন।

খাদ্যের অভাবে কেউ যেন মারা না যায় সেজন্য পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। কোন অবস্থায় মানুষের কোন সমস্যা হবে না। উক্ত অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু,উপজেল নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ,পৌর কাউন্সিলর গণ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ প্রমুখ গন উপস্থিত ছিলেন বলে জানা যায়।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: