বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

দিনাজপুর বিরামপুরে একই গ্রামে ১৭ প্রার্থী, ভোটযুদ্ধে চাচা-ভাতিজা ভাই – বোন

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ / ৩৮ বার পঠিত
আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৭:১৯ অপরাহ্ণ

 দিনাজপুর বিরামপুর উপজেলায় ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে সীমান্তবর্তী ২নং কাটলা ইউনিয়নের দাউদপুর গ্রাম থেকে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য (পুরুষ) পদে ১৭ জন প্রার্থী হয়েছেন।
এদের মধ্যে একই বাড়ি থেকে চাচা-ভাতিজা ও ভাই-বোন ভোটযুদ্ধের প্রতিযোগিতায় নেমেছেন। উপজেলার সবচেয়ে বেশি প্রার্থী সম্বলিত ওই গ্রামকে ঘিরে চলছে নানা গুঞ্জন। জানা গেছে, বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের ভারত সীমান্ত ঘাসড়াগ্রাম দাউদপুর।
এ গ্রামটি উত্তর দাউদপুর ও দক্ষিণ দাউদপুর নামে পরিচিত। নির্বাচনী এলাকা হিসেবে উত্তর দাউদপুর ওই ইউনিয়নের ৭নং সাধারণ ওয়ার্ড এবং দক্ষিণ দাউদপুর গ্রামটি ৮নং ওয়ার্ড। একই গ্রামের এই দুই ওয়ার্ডের ৭নং ওয়ার্ডে ভোটার রয়েছেন ১ হাজার ৬৪৪ জন। এখানে সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন একই বাড়ি থেকে বর্তমান ইউপি সদস্য আব্দুর রাজ্জাক (টিউবওয়েল), তার আপন ভাতিজা একরামুল হক (তালা), বকুল হোসেন (ফুটবল) ও রশিদুল ইসলাম (মোরগ)। ৮নং ওয়ার্ডের ভোটার সংখ্যা ১ হাজার ৬১৭ জন। এই ওয়ার্ড থেকে চেয়ারম্যান ও সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন একই বাড়ি থেকে বর্তমান চেয়ারম্যান নাজির হোসেন (আনারস), তার আপন ভাতিজা মনসুর আলী (ঘোড়া), সাধারণ সদস্য পদে এনামুল হক (বৈদ্যুতিক পাখা), তার আপন বোন বর্তমান সংরক্ষিত মহিলা সদস্য ফাহিমা (সূর্যমুখী ফুল), শহিদুল ইসলাম (তালা), কামরুজ্জামান (আপেল), জিয়ারুল রহমান (ভ্যানগাড়ি), আফিজ উদ্দিন (ফুটবল) তার ভাতিজা বর্তমান ইউপি সদস্য মইনুল ইসলাম (টিউবওয়েল), আতিয়ার রহমান (মোরগ) এবং হবিবর রহমান (ঘুড়ি)।
এছাড়া এ গ্রাম থেকে সংরক্ষিত নারী সদস্যা প্রার্থী রয়েছেন ৩ জন। তারা হলেন- বর্তমান সদস্যা ফাইমা (সূর্যমুখী ফুল), রওশন আরা বিবি (হেলিকপ্টার) এবং রোজিনা খাতুন (বক)। উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: