শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

দিনাজপুর পার্বতীপুরে মুচির বাড়ী জবর দখল

শফিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ / ৫১ বার পঠিত
আপডেট : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৩:৫০ অপরাহ্ণ

দিনাজপুরের পার্বতীপুর পৌর এলাকা ধুবিপাড়ায় জনৈক দুর্গা দাশ (৫৫) মুচির একটি শয়ন কক্ষ দখল করেছেন পাশ্ববতী কুলিপট্রির লাকি বেগম (৩৮) নামে এক মহিলা । এ বিষয়ে আজ বৃহস্পতিবার সকালে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও পার্বতীপুর মডেল থানায় দুটি অভিযোগ দায়ের করা হয়েছে । ইউএনও মোহাম্মদ ইসমাঈল ও থানার ওসি ইমাম জাফর অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গেলে দুর্গা দাশ জানায়, দুই শতক ভূমির উপর টিন ও মাটির দেয়ালের দুই কক্ষবিশিষ্ঠ আমার কুঁড়ে ঘর । তার মধ্যে একটি ঘর মেয়ের বিয়ে উপলক্ষে ২০২০ সালে লাকি বেগমের কাছে ৬৭ হাজার টাকায় বন্দক রাখি । আমি গরীব মানুষ সে কারনে বন্দকী টাকা দুই কিস্তিতে ফেরত দিতে গেলে তিনি( লাকি) তা গ্রহন না করে স্থানীয় ভাড়াটিয়া মাস্তান বাহিনী নিয়ে এসে ঘরে তালা দিয়ে দখল করে নিয়েছেন ।
এখন ছেলে সন্তান নিয়ে আমি খোলা আকাশের নীচে । বন্দকী সমুদয় অর্থ একযোগে না পেয়ে এই ঘটনা ঘটিয়েছেন বলে লাকি বেগম জানায়। বাংলাদেশ রবিদাশ উন্নয়ন পরিষদ পার্বতীপুর শাখার সভাপতি রতন রবিদাশ ও সাধারন সম্পাদক রাজু কুমার দাস ঘটনার তিব্র নিন্দা জানিয়ে ঘটনার তদন্ত সাপেক্ষে জড়িতদের শাস্তি বিধানের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: