বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

তাড়াশে পিতার সামনে মেয়েকে ইভটিজিং চলছে ধামাচাপা দেওয়ার চেষ্টা”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৪৬৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১০:০৪ অপরাহ্ণ

তাড়াশ প্রতিনিধি:

সিরাজগঞ্জ তাড়াশের বারুহাস পুর্ব পাড়ার মোঃ আব্দুল মজিদ খন্দকার তার দুই মেয়ে ও দুই ভাগ্নিকে নিয়ে ঈদের দিন বিকেলে ঘুরতে বের হইলে  পার্শ্ববর্তী  দিঘুড়িয়া গ্রামের  অজ্ঞাত পাঁচটি ছেলে  তার মেয়ে ও ভাগ্নির সাথে ইভটিজিং করে মেয়ের বাবা হিসেবে প্রতিবাদ করতে গেলে ওই পাঁচটি ছেলে মেয়ের বাবা কেও লাঞ্চিত করে।বিষয়টি থানায় মোবাইলে মৌখিক  ভাবে অভিযোগ  জানালে ঈদের দ্বিতীয় দিন সকালে পুলিশ গ্রামে এসে বিস্তারিত জেনে যায় এবং মেয়ের বাবা কে লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়।

অতঃপর  বারুহাস ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মোক্তার হোসেন মুক্তা এবং মেম্বার বিষয়টি দেখতে চেয়ে  থানায় লিখিত অভিযোগ আপাতত বন্ধ রাখাতে বলা হয়েছে।

যদি ইউপি চেয়ারম্যান সঠিক বিচার দিতে পারে তাহলে আর থানায় অভিযোগ করার কোন দরকার হচ্ছে না এমন বক্তব্য দিলেন, দৈনিক বাংলার আলো ২৪কে ওই দুই মেয়ের বাবা মোহাম্মদ আব্দুল মজিদ খন্দকার।( মেয়ের বাবা মজিদ খন্দকার-০১৭২৭২৪১৪৭১ )জানা যায় আব্দুল মজিদ খন্দকার  গুরুদাসপুর পৌরসভার একজন অফিসার।  সাপ্তাহে বেশিরভাগ দিনই গুরুদাসপুরে কেটে যায় তাই সকল দিক বিবেচনা করে সে অভিযোগ করতে খুব হিমশিম খাচ্ছে।

কারণ তার দুই মেয়ে যেহেতু পড়াশোনা করেন সেই ক্ষেত্রে ইফটিজিং কারীরা এই শত্রুতা জের ধরে যদি বড় ধরনের কিছু আগামীতে করে বসে সেই ভয়ে এবং সেই দিক বিবেচনা করে এলাকার চেয়ারম্যান ও মাতব্বরদের সাথে বসে এটা নিসকারের ব্যবস্থা গ্রহণ করবে।এলাকাবাসী জানিয়েছেন এই পাঁচটি ছেলে ১) মো: রাসেল-পিতা মো: ইদ্রীস আলী, ২) মো: রাকিব ৩) মো: রায়হান ৪) মো: নাজমুল ৫) মো: হকিম ছেলে মাঝেমধ্যেই এমন ধরনের কাজ করে বলে জানান বারুহাস ও দিঘুরিয়া গ্রামের স্থানীয়রা।

 বারুহাস ইউনিয়নের সচেতন মহল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এবং আরো জানান সমাজের একটি কুচক্রী মহল এইটাকে ধামাচাপা দেওয়ার জন্য বহুৎ চেষ্টা করে যাচ্ছে নিজেদের ফায়দা লোটার জন্য। 

এ বিষয়ে বারুহাস ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন মুক্তার কাছে জানতে চাইলে বলেন  দুই পক্ষ বসার কথা চলছে আগামী শনিবার হয়তো বা  বসবে এই পর্যন্তই আমি জানি।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: