শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৪০ অপরাহ্ন

তাড়াশ ক্যাবল নেটওয়ার্ক ব্যবসায়ীদের সংঘর্ষে আহত ১

নিজস্ব প্রতিবেদকঃ / ৮৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ৩:৫৩ পূর্বাহ্ণ
আহত-আমিরুল ইসলাম ধোলা

  • সিরাজগঞ্জের তাড়াশে এস এম ক্যাবল নেটওয়ার্ক ও তাড়াশ ক্যাবল নেটওয়ার্কের সংঘর্ষে আহত ১ জন ।

  • জানা যায় ,তাড়াশ ক্যাবল নেটওয়ার্কের আব্দুল হান্নান নিপুন ও এস এম ক্যাবল নেটওয়ার্কের সামিউল ইসলাম রনি তাড়াশ উপজেলার বিভিন্ন এলাকায় ক্যাবল সংযোগ দিয়ে ব্যবসা পরিচালনা করছেন। কিন্তু সগুনা ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাঝে মাঝে লাইন বিচ্ছিন্ন করে দেয় এবং কেবল কেটে রাস্তায় ফেলে রাখে সেই আলোতে আজকের এই সংঘর্ষ ঘটে কামার সংগ্রামে ।

 

  • স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,গত মাসেও অনেকগুলো তার কেটে রাস্তায় ফেলে রাখে এ বিষয়ে থানায় একটা জিডি করা হয় বা বিভিন্ন জায়গায় অবগত করেন এস এম ক্যাবল নেটওয়ার্ক এমনটাই বলছেন এলাকাবাসি।

 

  • গতকাল দুপুরে সবুজায়নের কামার সংগ্রামে তাড়াশ ক্যাবল নেটওয়ার্কের ১৫ জন লাইনম্যান লাইনের কাজ করতে গিয়ে দিঘি সগুনা বাজারে ক্যাবল কাটা নিয়ে নিয়ে সংঘর্ষ ঘটে সংঘর্ষে আহত হয় উপজেলার মাধাইনগর ইউনিয়ন এর মালশিন গ্রামের মোঃ বজলার রহমানের সন্তান মোঃ আমিরুল ইসলাম ধোলা (৪৬) মাথায় বাড়ি লেগে গুরুতর আহত হয়ে পড়েন ।

 

  • তাৎক্ষণিক আমিরুল ইসলাম ধোলাকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্মরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থা বুঝে সিরাজগঞ্জ সদরে রেফাট করেন।

 

  • এ বিষয়ে তাড়াশ ক্যাবল নেটওয়ার্কের আব্দুল হান্নান খান নিপুন এর সাথে কথা বলে জানা যায়, আমার লাইনম্যান আমিরুল ইসলাম ধোলাকে পূর্ব শত্রুতার জের ধরে তাকে মেরে গুরুতর আহত করেছে।

 

  • এস এম ক্যাবল নেটওয়ার্কের সামিউল ইসলাম রনি এর সাথে কথা বলে জানা যায়, তিনি বলেন আমিও ব্যবসা করছি তাড়াশ কেবল নেটওয়ার্ক আমার বিভিন্ন লাইনের সংযোগ বিচ্ছিন্ন করেছে এবং বিপুল পরিমাণ আমার তার কেটে রাস্তাঘাটে ফেলে দিয়েছে আমি এ বিষয়ে গত মাসে থানায় জিডি ধার করেছি এবং বিভিন্ন জায়গাতে অবগত করেছি তারপরও আজ সরোজমিনে আমার তারকাঁটাতে আমার ছেলে পেলে ও তার ছেলে পেলে মারামারি সংঘর্ষে জড়িয়ে পড়ে এ বিষয়ে আমারপুর সম্পূর্ণটাই ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি জানান তিনি।

 

  •  নাম প্রকাশ করতে অনিচ্ছুক এমন একজন ব্যক্তি বলেন,তাড়াশে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসার মাধ্যমে সরকারি প্রাপ্য ভ্যাট সরকারের ঘরের জমা পড়ছে না সঠিক ভাবে এমনটাই দাবি করছেন বিভিন্ন সচেতন মহল থেকে। উর্ধতন কর্তৃপক্ষ সরেজমিনে তদন্ত করিলে যার প্রমাণ মিলবে বলে জানান তিনি।

 

  • তবে দুই পক্ষই আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চালাচ্ছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: