সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর হাকিমপুর হিলি সীমান্তে বিএসএফ আটক করে দুই শিক্ষার্থীকে Logo না ফেরার দেশে চলে গেলেন লোহাগড়া থানার এস আই রফিকুল ইসলাম Logo নাটোরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিক নিয়ে উমা চৌধুরী জলি বিজয়ী Logo নান্দাইলের’ শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ Logo জয়পুরহাট এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন  Logo চাঁপাই নবাবগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের অধিকাংশ রাস্তায় চলছে মাটি ভরাট এর কাজ Logo ইকো’২৪ বছর পেরিয়ে  ২৫ বছর পদার্পণে আলোচনা সভা Logo জয়পুরহাটে অসহায় দরিদ্র নারীদের মাঝে কম্বল বিতরন Logo লোহাগড়ার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন মহত এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া  Logo চাঁপাই নবাবগঞ্জে ওয়ার্ড পর্যায়ে কভিত 19 টিকাদান কর্মসূচী শুরু

জয়পুরহাটে ৬ জন প্রতারক চক্রের সদস্য গ্রেফতার।

নেওয়াজ মোর্শেদ নোমান জয়পুরহাট / ১৩৫ বার পঠিত
আপডেট : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২, ৬:৪৭ অপরাহ্ণ

জয়পুরহাটে প্রতারক চক্রের ৬ সদস্যকে জাল মুদ্রা ও প্রতারনার সরঞ্জাম সহ গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাতে শহরের পাঁচুরমোড় এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা বংশাল থানার বাগডাসালেন গ্রামের মৃত সৈয়দ হোসেনের ছেলে এসএস আলিম(৫০), ঢাকা শিল্পাঞ্চল থানার নাখালপাড়া গ্রামের মৃত সাইজুদ্দিনের ছেলে মোঃ টিটু মিয়া(৪৮), গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার বেজরা গ্রামের মৃত আকমল ভূইয়ার ছেলে মোঃ মিন্টু ভূইয়া (৩৮), ফিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার হরিণপালা গ্রামের আব্দুল আজিজ হাওলাদারের ছেলে মাহফুজ হাওলাদার (৩৫), নোয়াখালী জেলার সাথুরাম থানার পূর্ব মহোদুলি গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে ফজলুল হক (৪৮), চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার নওদাপাড়া গ্রামের এনামুল হক জেল্টের ছেলে শাহিন উদ্দিন মিলন (৩০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির জনান, আসামীরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র এবং পেশায় তারা গার্মেন্টসে কাজ করে। তারা জাল কয়েন বিক্রি করে যেগুলো খুব দামি এবং উচ্চ বিকিরণ পদার্থ দিয়ে তৈরী এমন প্রতারনা করে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জাল মুদ্রা-০৩ টি, ১ টিরাসায়নিক পদার্থ বোতল, নিশান কার-০১টি, জাল চেক-০১ টি (১৩,০০,০০০/- টাকার), মোবাইল-১১টি সহ তাদেরকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd it Host
%d bloggers like this:
%d bloggers like this: