বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

ছাত্রদলের ৪ কমিটির নয়াপল্টনে শো-ডাউন

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১১১ বার পঠিত
আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ২:০৫ অপরাহ্ণ

(নিউজ ডেস্ক:) ঢাকা

 সদ্য ঘোষিত ছাত্রদলের ঢাকা মহানগরের চার কমিটির নেতারা নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ব্যাপক শো-ডাউন করেছেন।

শনিবার (১৭ জুলাই)  সকাল ১০টা থেকে ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে আসতে থাকে।

বেলা ১১টার মধ্যে সহস্রাধিক নেতাকর্মীর সমাবেশ ঘটে। নেতাকর্মীরা ফুটপাতে দাঁড়িয়ে নতুন কমিটির নামে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেয়। ‘আমরা সবাই জিয়ার সেনা, ভয় করি না বুলেট বোমা’, ‘মহানগর নতুন কমিটি লাল গোলাপ শুভেচ্ছা’ ‘নেত্রী মোদের খালেদা জিয়া নেতা মোদের তারেক জিয়া’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

 

দুপুর ১২টার ঠিক কয়েক মিনিট আগেই ছাত্র দলের নেতাকর্মীরা মিছিল করে ফকিরেরপুলের দিকে চলে যায়। এ সময় এই সড়কের এক দিকে পুলিশ যানচলাচল বন্ধ করে দেয়।

ছাত্র দলের এই ধরনের কর্মসূচিতে ব্যাপক নেতাকর্মীর উপস্থিতির কারণে নয়া পল্টনের কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় সকাল সাড়ে ৯টায় থেকে। তারা ভিক্টোরিয়া হোটেলের সামনে লাইন ধরে অবস্থান নেয়।

ছাত্র দলের নেতাকর্মীরা চলে যাওয়ার পরপরই দুপুর ১২টার পর পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে যেসব কর্মীরা দাঁড়িয়ে ছিলো তাদের চলে যেতে বলে। পরে তারা চলে যায়।

গত ১৪ জুলাই ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম ছাত্রদলের দুই সদস্য করে নতুন আহবায়ক কমিটির ঘোষণা দেয়া হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল এই কমিটি অনুমোদন দেয়।

মহানগর দক্ষিণের আহ্বায়ক শাহ আলম (পাভেল শিকদার), সদস্য সচিব নিয়াজ মাহমুদ (নিলয়), উত্তরের আহ্বায়ক জসিম শিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল, পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল আমিন এবং পশ্চিমের মহসিন সিদ্দিকী রবি ও সদস্য আশরাফুল ইসলাম মামুনর নাম ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্র দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: