শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

ছয় দলের পাকিস্তান সুপার লিগ করাচি, লাহোরের জন্য প্রস্তুত

অনলাইন ডেস্কঃ / ৬৬ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১২:১৬ অপরাহ্ণ
ছয় দলের পাকিস্তান সুপার লিগ করাচি

  • পাকিস্তান ক্রিকেট বোর্ড বলছে, মাসব্যাপী ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতার জন্য ‘শক্তিশালী’ COVID-19 প্রোটোকল রয়েছে।পাকিস্তান ক্রিকেট বোর্ড বলেছে যে পাকিস্তান সুপার লিগের জন্য “শক্তিশালী” COVID-19 স্বাস্থ্য ও নিরাপত্তা প্রোটোকল রয়েছে, করাচি এবং লাহোরে একটি মাসব্যাপী ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা, বেশ কয়েকজন বিদেশী ক্রিকেটার ছয় দলের ইভেন্টে অংশগ্রহণ করবে।

 

  • পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, “বর্তমান পরিবেশে, সমস্ত আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্ট এগিয়ে যাচ্ছে কারণ মহামারী সম্পর্কে আরও সচেতনতা এবং তথ্য রয়েছে ।করাচিতে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া টুর্নামেন্টের প্রথম লেগের আয়োজন করবে লিগ 10 ফেব্রুয়ারি লাহোরে চলে যাওয়ার আগে। লাহোর 27 ফেব্রুয়ারি প্লে অফ এবং ফাইনালও আয়োজন করবে ।গত বছর, ছয়জন খেলোয়াড় COVID-19-এর জন্য ইতিবাচক পরীক্ষা করার পরে মার্চ মাসে পিএসএল স্থগিত করা হয়েছিল এবং জুনে লীগটি আবুধাবিতে স্থানান্তরিত হয়েছিল। পিসিবি তার মার্কি ইভেন্টের সপ্তম সংস্করণের জন্য একই কোম্পানিকে নিয়োগ করেছে যা গত বছর আবুধাবিতে বায়ো-সুরক্ষিত ব্যবস্থা সফলভাবে তৈরি করেছিল।

 

  • “পিসিবি, 2021 সালে 10টি ঘরোয়া ইভেন্টে 267 টি ম্যাচ সরবরাহ করা সত্ত্বেও, কিছুকে মঞ্জুর করে নিচ্ছে না,” রাজা বলেছিলেন। “আমরা সমস্ত (পিএসএল) অংশগ্রহণকারীদের সুস্থতার জন্য শক্তিশালী স্বাস্থ্য এবং সুরক্ষা প্রোটোকল ডিজাইন করেছি এবং স্থাপন করেছি।” বৃহস্পতিবার জাতীয় স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুলতান সুলতানস এবং করাচি কিংসের মধ্যে প্রথম খেলা শুরু হওয়ার আগে ভাইরাসটি ইতিমধ্যে উদ্বেগ সৃষ্টি করেছে। পেশোয়ার জালমির উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল সহ কমপক্ষে তিনজন খেলোয়াড় এবং পাঁচজন সাপোর্ট স্টাফ সদস্য গত শনিবার ইতিবাচক পরীক্ষা করেছিলেন যখন দলগুলি করাচিতে জড়ো হতে শুরু করেছিল।

 

  • টুর্নামেন্টের কারিগরি কমিটি পেশোয়ারকে আকমলের বদলি হিসেবে পাকিস্তানের আন্তর্জাতিক ইমাম-উল-হককে অন্তর্ভুক্ত করার অনুমতি দিয়েছে। করাচিতে ইতিবাচক COVID-19 আক্রান্ত বৃদ্ধি কর্তৃপক্ষকে উচ্চ ঝুঁকিপূর্ণ এলাকায় লকডাউন আরোপ করতে বাধ্য করেছে। সরকার প্রাথমিকভাবে পিএসএলে পূর্ণ ভিড়ের অনুমতি দিয়েছিল , কিন্তু ইতিবাচক ভাবে করোনা বৃদ্ধির কারণে, এখন স্টেডিয়ামগুলি কেবলমাত্র 25-শতাংশ দর্শক ক্ষমতা, প্রায় 8,000 ভক্তদের প্রবেশের অনুমতি দেবে। 2020 সালে মহামারী শুরু হওয়ার পর থেকে পাকিস্তানে করোনভাইরাসে 1,381,152 জন আক্রান্ত এবং 29,122 জনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: