বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

চলে গেলেন ন্যাপ নেতা অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন কিচলু

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৮৮ বার পঠিত
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ২:৪৮ পূর্বাহ্ণ
ছবি-সংগৃহীত

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ)-এর সভাপতিমন্ডলীর সদস্য, বরগুনা জেলা ন্যাপের সভাপতি, বরগুনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক জননেতা অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন কিচলু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি শারীরিক বিভিন্ন জটিলতা নিয়ে রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৪ জুলাই) রাত ১১টা ৪৫ মিনিটে মারা যান। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে, জামাতা, আত্মীয়-স্বজন ও সুভানুধ্যায়ী রেখে গেছেন।

অ্যাডভোকেট তোফাজ্জল হোসেনের মৃত্যুতে ন্যাপের কার্যকরী সভাপতির দায়িত্বপ্রাপ্ত নেত্রী আইভি আহমেদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এক বিবৃতিতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, তোফাজ্জল হোসেন একজন সৎ ও আদর্শবাদী নেতা ছিলেন। সারা জীবন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন। এমন মানুষ সমাজে বিরল। তাঁর শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: