সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর হাকিমপুর হিলি সীমান্তে বিএসএফ আটক করে দুই শিক্ষার্থীকে Logo না ফেরার দেশে চলে গেলেন লোহাগড়া থানার এস আই রফিকুল ইসলাম Logo নাটোরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিক নিয়ে উমা চৌধুরী জলি বিজয়ী Logo নান্দাইলের’ শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ Logo জয়পুরহাট এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন  Logo চাঁপাই নবাবগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের অধিকাংশ রাস্তায় চলছে মাটি ভরাট এর কাজ Logo ইকো’২৪ বছর পেরিয়ে  ২৫ বছর পদার্পণে আলোচনা সভা Logo জয়পুরহাটে অসহায় দরিদ্র নারীদের মাঝে কম্বল বিতরন Logo লোহাগড়ার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন মহত এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া  Logo চাঁপাই নবাবগঞ্জে ওয়ার্ড পর্যায়ে কভিত 19 টিকাদান কর্মসূচী শুরু

চলে গেলেন ন্যাপ নেতা অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন কিচলু

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৪৩ বার পঠিত
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ২:৪৮ পূর্বাহ্ণ
ছবি-সংগৃহীত

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ)-এর সভাপতিমন্ডলীর সদস্য, বরগুনা জেলা ন্যাপের সভাপতি, বরগুনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক জননেতা অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন কিচলু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি শারীরিক বিভিন্ন জটিলতা নিয়ে রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৪ জুলাই) রাত ১১টা ৪৫ মিনিটে মারা যান। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে, জামাতা, আত্মীয়-স্বজন ও সুভানুধ্যায়ী রেখে গেছেন।

অ্যাডভোকেট তোফাজ্জল হোসেনের মৃত্যুতে ন্যাপের কার্যকরী সভাপতির দায়িত্বপ্রাপ্ত নেত্রী আইভি আহমেদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এক বিবৃতিতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, তোফাজ্জল হোসেন একজন সৎ ও আদর্শবাদী নেতা ছিলেন। সারা জীবন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন। এমন মানুষ সমাজে বিরল। তাঁর শূন্যতা কখনো পূরণ হওয়ার নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd it Host
%d bloggers like this:
%d bloggers like this: