বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

খেলতে খেলতে হারিয়ে গেল দুই শিশু, পুকুরে ভেসে উঠল লাশ”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ১১৬ বার পঠিত
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৯:২৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর গ্রামে পুকুরে ডুবে চার ও পাঁচ বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- সুহিলপুর গ্রামের মানিক মিয়ার ছেলে ওমর মিয়া ও একই গ্রামের মহসিন মিয়ার মেয়ে তাবাসসুম আক্তার।

সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুর জানান, দুপুরে বাড়ির উঠানে খেলছিল ওমর ও তাবাসসুম। হঠাৎ সেখান থেকে হারিয়ে যায় তারা। পরে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে বাড়ির পাশে একটি পুকুরে তাদের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে লাশ দুটি উদ্ধার করেন স্বজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: