মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

খুলনার পাইকগাছায় প্রেমিকের দাবি মিটাতে মোটরসাইকেল কিনতে অপহরণ করে আমিনুরকে হত্যা করে ফয়সাল।

মোক্তার হোসেন খুলনা জেলা সংবাদদাতাঃ / ৭৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ৮:০৬ পূর্বাহ্ণ

১০ নভেম্বর। বুধবার। খুলনার পাইকগাছায় প্রেমিকের দাবি ইয়ামাহা মোটরসাইকেল কিনতে অপহরণ করে পরিকল্পিত ভাবে হত্যা করা হয় আমিনুরকে।
ওসি জনাব জিয়াউর রহমান জানান, পাইকগাছা উপজেলার গদাইপুর গ্রামের জিল্লুর রহমান সরদারে ছেলে ফয়সাল (২২) একটি মেয়েকে ভালবাসত। মেয়েটি বাহনা ধরে মোটরসাইকেলের জন্য। কিন্তু এত টাকা জোগাড় করা তার পক্ষে সম্ভব ছিল না।সে পরিকল্পনা করে শ্যামনগরের সুরমান গাজীর ছেলে আমিনুরকে অপহরণ করে কপোতাক্ষ নদীর তীরে নিয়ে কোমল পানির সাথে ঘুমের ঔষধ মিশিয়ে সেবন করালে আমিনুর অচেতন হয়ে পড়ে। এসময় ফয়সালের লুকিয়ে রাখা দা দিয়ে কুপিয়ে হত্যা করে আমিনুরকে কপোতাক্ষ নদীতে ফেলে দেয়।
হত্যাকারী ফয়সাল মৃত্যু আমিনুরের মোবাইল দিয়ে তার বাবার কাছে ১০ লাখ টাকার মুক্তিপণ
দাবি করে এবং বলে, ছেলেকে পেতে হলে টাকা নিয়ে পাইকগাছা নিকটবর্তী ব্রীজের নিকট আসতে হবে। মৃত আমিনুরের বাবা টাকা দিবেন বলে স্বীকার করে।
আমিনুরের বাবা টাকা নিয়ে ব্রীজের নিকটে পৌঁছালে, এসময় আগ থেকেই ওত পেতে থাকা পুলিশ ও জনতা টাকা সহ হত্যাকারী ফয়সালকে
হাতে নাতে আটক করে।
হত্যাকারীর স্বীকারোক্তিতে রাত পর্যন্ত কপোতাক্ষ নদীতে খোঁজাখুঁজি করে ও লাশের সন্ধান মেলেনি। খুনীর ব্যবহারকৃত দা কপোতাক্ষ নদীতে ফেলে দিয়েছে বলে ফয়সাল স্বীকার করে।
জানা গেছে মৃত আমিনুর পাইকগাছা কলেজে
পড়াশুনা করে। এলাকাবাসী তার হত্যাকাণ্ডের জন্য খুনীকে ফাঁসি কার্যকর করার জন্য দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: