শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo পদ্মা সেতুর দুই থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo বন্যায় দেশে ৩৬ জনের মৃত্যু-দৈনিক বাংলার আলো Logo সিরাজগঞ্জে আহার করতে গিয়ে প্রাণ হারালো সাত ফুট লম্বা এক বিষেধর সাপ Logo এবার করণায় আক্রান্ত সংস্কৃতি প্রতিমন্ত্রী-দৈনিক বাংলার আলো Logo পাবনায় গৃহবধূর আত্মহত্যা – দৈনিক বাংলার আলো Logo তাড়াশে সাংবাদিক মজিবুর রহমানকে পিস্তল ঠেকিয়ে অপহরণ করে হত্যার চেষ্টা! Logo অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ Logo বাংলাদেশে তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া : জ্বালানি প্রতিমন্ত্রী Logo যমুনায় বিলীন হলো পাঁচ শতাধিক ঘরবাড়ি Logo জামালপুরে জেলা ও শহর যুবদলের দোয়া-মিলাদ মাহফিল

ক্ষুধা,দারিদ্রমুক্ত ও আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে চেয়ারম্যান প্রার্থী দেওয়ান মোঃ শাহজালাল

রায়হান হোসেন উপজেলা প্রতিনিধি (নলডাঙ্গা, নাটোর) / ৬৬২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৭:০৯ অপরাহ্ণ
চেয়ারম্যান প্রার্থী দেওয়ান মোঃ শাহজালাল।

নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন কে ক্ষুধা দারিদ্র ও মাদকমুক্ত উন্নত সমৃদ্ধ  দৃশ্যমান একটি আধুনিক মডেল ইউনিয়ন   উপহার দিতে চান অত্র  ইউনিয়নের তরুন ও মেধাবী রাজনীতিবিদ  সাবেক ছাত্রনেতা দেওয়ান মোঃ শাহজালাল। 
যিনি বঙ্গবন্ধুর আদর্শে গড়া তৃণমূল থেকে উঠে আসা এবং  তৃণমূলের একজন জনবান্ধব উদিয়মান নেতা। তৃণমূলের একজন কর্মীই বুঝবে তৃণমূলের দুঃখ, ব্যাথা ও বেদনা কথা।
আর সেই কারনেই চেয়ারম্যান প্রার্থী হিসাবে আলোচনায় রয়েছেন তিনি। 
তিনি ছাত্র জীবন থেকেই রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছেন। 
একাধারে তিনি  একজন তরুণ সমাজ সেবক, রাজনীতিবিদ এবং ক্রীড়া সংগঠকও বটে। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী  যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক পদে দায়িত্বে থেকে রাজনীতির পাশাপাশি অসহায় মানুষের সুখে দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক মতবিনিময় ও যোগাযোগ রেখে মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশার পাশাপাশি দলকে তোরান্নিত করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন।
বঙ্গবন্ধুর আদর্শে  আদর্শিত এই নেতা রাজপথে সাহসীকতার সাথে আন্দোলন লড়াই-সংগ্রামে রাজনীতিতে থেকে সকলকে দলীয় পতাকাতলে ঐক্যবদ্ধ করছেন।
 তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল,মসজিদ,মাদ্রাসা ও বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড নিজ অর্থায়নে সহযোগিতা করা সহ হতদরিদ্র মানুষের সেবা করে যাওয়ার মাধ্যমে আওয়ামীলীগের ভাবমুর্তিকে উজ্জ্বল করার চেষ্টা করছেন ।সমাজ সেবায় তিনি ছাত্রজীবন থেকেই মানবিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।
দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  রাজনীতিতে জড়িত হওয়ার পর থেকে প্রতিটি গ্রাম ওয়ার্ড পর্যায়ে দলীয় কার্যক্রমকে প্রসারিত করতে কঠোর পরিশ্রম করেছেন এই নেতা। 
ফলে ইউনিয়নের প্রতিটি,গ্রাম,ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে রয়েছেন তার ব্যাপক জনপ্রিয়তা।
৪নং পিপরুল ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনের আমেজ শুরু হওয়ার পর থেকে ইতি মধ্যেই তার পক্ষে শুরু হয়েছে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারনা। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার একজন দূরদর্শী কর্মী ও শীর্ষ অন্যান্য নের্তৃত্বের মধ্যে  অন্যতম দেওয়ান মোঃ শাহজালাল। 
তিনি মেধাবী ও প্রতিশ্রুতিশীল তরুণ নেতৃত্ব পছন্দ করেন এবং নেতৃত্বের বিকাশ করতে জানেন ও ভালবাসেন। 
অত্র ইউনিয়ন বাসীর মতে- “দেওয়ান শাহজালাল একজন নিঃস্বার্থ দেশপ্রেমিক,দানশীল ব্যাক্তি,জন-দরদী,দরিদ্র অসহায় মানুষের বন্ধু, নি:স্বার্থ সমাজ সেবক,সহজ-সরল ও সাদা মনের মানুষ,ক্লিন ইমেজের রাজনীতিবিদ। 
দেওয়ান মোঃ শাহজালাল ৪নং পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে জনপ্রিয় সফল রাজনীতিবিদ। চলমান করোনা মহামারীতে মানুষ যখন ঘরবন্দী হয়ে অনাহারে দিন কাটাচ্ছিলো ঠিক সেই সময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে মানুষের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহায়তাসহ স্বাস্থ্যসেবায় গণসচেতনতা গড়ে তুলেছেন জনবান্ধব এই নেতা।
এমনি কী তার কাছে সাধারন অসহায় মানুষ বিপদে আপদে সাহায্য সহযোগীতার জন্য কেউ গিয়ে কখনো খালি হাতে ফিরে আসে নাই।”
দেওয়ান মোঃ শাহজালাল বলেন বলেন, “আগামী  ইউপি নির্বাচনে আমি দলীয় সমর্থন ও চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নকে একটি পরিকল্পিত উন্নয়নের রোল মডেল হিসেবে জনগণের নিকট তুলে ধরব।
ইউনিয়নে একটি কুচক্রীকারী মহল নিজেদের স্বার্থ হাসিলের জন্য তারা নিরীহ মানুষদের বিরুদ্ধে যে সকল  হয়রানি করে তা নিরসনের উদ্যোগ গ্রহন করব।
কর্মসৃজন কর্মসংস্থান প্রকল্পসহ গ্রামীণ অবকাঠামো সংস্কার উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ,কালভার্ট  নির্মাণ,শিক্ষার মান উন্নয়ন,প্রতিযোগীতা মূলক খেলাধুলার চর্চা,বাল্য বিবাহ বন্ধসহ নারী জাগরণে উদ্যোক্তা সৃষ্টি,দূর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠন,শতভাগ বয়স্ক বিধবা প্রতিবন্ধী ভাতা বিতরণ,ধর্মীয় ও সাধারণ শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন মসজিদ-মাদ্রাসার উন্নয়ন এবং সর্বোপরী ৪নং পিপরুল ইউনিয়নকে একটি আধুনিক দৃশ্যমান মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রদান করেন,আমি আমার সাংগঠনিক কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে দল,এলাকা ও দেশের জন্য কাজ করব।
সেই সাথে নাটোর সদর-নলডাঙ্গা আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এম.পি মহোদয়ে উন্নয়ন কর্মকান্ডকে বেগবান করতে তাৎপর্যপূর্ণ অবদান রাখতে পারব বলে মনে করি এবং নির্বাচনে জয়ী হয়ে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন গঠাবো । 
তৃণমূলের একজন কর্মী থেকে আজ এপযর্ন্ত আমি উঠে এসেছি তাই  আমিই বুঝবো তৃর্ণমুলের নেতা-কর্মীদের দুঃখ-বেদনা।”
তাই সব কিছু বিবেচনা করে দল তাকেই দলীয় মনোনয়ন দিবে বলে তিনি বিশ্বাস করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: