শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩০ অপরাহ্ন

কলমাকান্দায় মানবতার দুর্গ ফাউন্ডেশনের মাস্ক বিতরন”

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ২১০ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১০:৫৫ অপরাহ্ণ

আশিক নূর কলমাকান্দাঃ

নেত্রকনার কলমাকান্দা মানবতার দুর্গ ফাউন্ডেশনের নামে সংগঠনটি এক বছর আগে যাত্রা শুরু করে । যদিও তারা কোনো ডোনেশন পায়না , সদস্যদের হাতখরচের টাকা দিয়েই চলে এই সংগঠনটি।

এই মহামারীর মধ্যেও থেমে নেই তারা বিনামূল্যে মাস্ক বিতরণ , অসহায় , গরীব, দুঃখী,এমনকি সুবিধাবঞ্চিত রোগীদের কে আর্থিক ভাবে সাহায্য করে যাচ্ছে।

আজ যখন দেশে কঠোর লকডাউন চলছে তখনও মানুষ ব্যাপকভাবে চলাফেরা করছে এমনকি তাদের না আছে মাস্ক ,না আছে করোনা সম্পর্কে কোনো সচেতনতা। আর এমনি বেহাল অবস্থায় মাঠে নামে মানবতার দুর্গ ফাউন্ডেশন নামের এই সমাজকল্যান সংগঠনটি। তারা বিনামূল্যে মাস্ক বিতরণ সহ এই সচেতনতা মূলক পরামর্শ প্রদান করছে ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক মো: আশিকুর রহমান, সাধারণ সম্পাদক মো: সোহেল রানা শাকিম, সহ্ সম্পাদক মিজানুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ মাহফুজ কন্দকার, শিক্ষাবিষয়ক সম্পাদক মো:হাবীবুল্লাহ সহ ইলিয়াস , খোকন আহমেদ,আরিফুল ইসলাম, সোফায়েল আহমেদ, মনির,জয় ,আকাশ মিয়া নিয়মিত এ সামাজিক কাজগুলো করে চলেছেন।এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক মো: আশিকুর রহমান বলেন , আমরা আমাদের হাত খরচ বাঁচিয়ে এই সংগঠনটি চালাই ।আমরা এই পর্যন্ত প্রায় ১৫-২০ জন অসহায় রুগীদের কে আর্থিক ভাবে সাহায্য করতে পেরেছি। যদি আমরা কারো কাছ থেকে সহযোগিতা পেতাম ,তাহলে আমরা আরো অনেককেই সাহায্য সহযোগিতা করতে পারতাম।সমাজের বিত্তবানদেরকে এগিয়ে আসার জন্য আহবান জানানও তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: