শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১২ অপরাহ্ন

কলকাতার ভরতপুরের গ্যাংয়ের টার্গেট এবার  ব্যাঙ্কার নগ্ন মহিলার ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল!

অনলাইন ডেস্কঃ / ৯২ বার পঠিত
আপডেট : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২, ৪:৩১ অপরাহ্ণ

  • কলকাতা শহরে ফের নগ্ন ছবি দেখিয়ে ভরতপুর গাঙের এবার টার্গেট  ব্যাঙ্কার ঠিক একই কায়দায় ভিডিও কল করা হয়েছে তার পর মুহূর্তেই মহিলার সঙ্গে অশ্লীল ভিডিও চ্যাট করা হয়েছে বলে দাবি তাই নিয়ে শুরু ব্ল্যাকমেইল। পুলিশের নামের উপর এই ব্ল্যাকমেইল করা হচ্ছে এই মর্মে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ব্যাঙ্কার। আর এই ঘটনার পিছনে ভরতপুর গ্যাং রয়েছে বলে জোরালো সন্দেহ করেছেন। 

 

  • ফেসবুকে বন্ধুত্বের হাতছানি দিয়ে সেই ফাঁদে পা দিয়ে ফ্রেন্ডশিপ বন্ধুত্বের আড়ালে আদতে হানিফ এটাই হচ্ছে রাজস্থানের কুখ্যাত ভরতপুর গ্যাং। যেটা পিঁপড়ে ব্ল্যাকমেইলের শিকার হচ্ছে অভিনেতা অঙ্কুশের বিয়ে অমিত সরকার। যার জেরে গত বছর আত্মহত্যা করতে বাধ্য হন নারকেল ডাঙ্গার বাসিন্দা অমিত দেশের বিভিন্ন প্রান্তের সঙ্গে সঙ্গে এ শহরে মাথাচাড়া দিয়েছে ভরতপুর গ্যাংয়ের দৌতরাত। এমন শত শত অভিযোগ দায়ের হয়েছে কলকাতা পুলিশ ফাঁড়িতে ।

 

  • সাম্প্রতি পাটুলি থানা এলাকায় একই কায়দায় হানিফের ফাঁদে পড়ে ব্ল্যাকমেইলের মুখে পড়েন এক যুবক। ফেসবুকে ভিডিও চ্যাট এর মুখে পড়ে এক যুবক যুবক এর গোপন ভিডিও কৌশল করে রেখে 5 লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন কয়েকদিন আগেই একই ঘটনার শিকার হয় ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেছেন এক চিকিৎসক অভিযোগ বহু ক্ষেত্রেই ব্ল্যাকমেইল করার সময় চক্রের সদস্যরা নিজেকে পুলিশ পরিচয় দিয়ে আসছে ।

 

  • সুন্দরী নারীদের ছবি দিয়ে ফেসবুক প্রোফাইল খোলা হয় সেই প্রোফাইল থেকে বিভিন্ন লোকজনকে পাঠানো হয় ফ্রেন্ড রিকোয়েস্ট সেখান থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব থেকে গভীর সম্পর্ক প্রবণ মোবাইল নাম্বার হাতিয়ে নিয়ে ভিডিও কলের সেক্স উৎসাহিত করা সেই ফাঁদে পা দিলে গোপন মুহূর্তে অবস্থায় ভিডিও চ্যাটিং করে শুরু হয় ব্ল্যাকমেল লালবাজার সূত্রে খবর গত একবছরের জনকে গ্রেপ্তার করা হয়েছে আর কত যে অভিযোগ দায়ের হয়েছে যা বলে শেষ করার মত নয়। এসকল বিষয় থেকে মুক্তির অপেক্ষায় আইনের দিকে চেয়ে আছে ব্ল্যাকমেইলের কখন ব্ল্যাকমেইল করবে এবং আইনগত ব্যবস্থা নিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: