বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

করোনায় আক্রান্ত হলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক

দৈনিক বাংলার আলো ২৪ ডেস্ক / ৫২ বার পঠিত
আপডেট : বুধবার, ২১ জুলাই, ২০২১, ৭:১৪ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-ইদ-দৌলা খাঁন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনো উপসর্গ নেই। তিনি বর্তমানে সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে র‍্যাপিড এন্টিজের টেস্ট করার পর রিপোর্টে তাঁর করোনাভাইরাস পজিটিভ আসে। পরে বিকেলে পিসিআর ল্যাব থেকেও করোনা পজিটিভ রিপোর্টে আসে। এর আগে জেলা প্রশাসকের স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বডুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে স্ত্রী ও ছেলের সঙ্গে নিজেও নমুনা দেন জেলা প্রশাসক। রিপোর্টে জেলা প্রশাসবেন করোনা পজেটিভ আসে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

জেলা প্রশাসক হায়াত-ইদ-দৌলা খাঁন করোনা পরিস্থিতির শুরু থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে চলেছেন। কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৬৮টি নমুনা পরীক্ষায় করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১১৯ জন। নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ১৬, কসবায় ৩৪, সরাইলে ২, আশুগঞ্জে ১০, নাসিরনগরে ১, বিজয়নগর ৫, নবীনগরে ৩৮ ও বাঞ্চারামপুরে ১৩ জন।

এ নিয়ে আজ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হলেন পাঁচ হাজার ৯০৩ জন ও করোনা থেকে সুস্থ হয়েছেন চার হাজার ১৩৬ জন। জেলায় মোট মারা গেছেন ৮১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: