মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কপিল দেবের আত্মত্যাগে সাড়া দিল সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় দপ্তর !

নিজস্ব প্রতিবেদকঃ / ১৬৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ২:২২ পূর্বাহ্ণ

কপিল দেব মৌলভীবাজার জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদশ্যে বিশ্বাসী একজন নিঃস্বার্থ নিবেদিত কমী পাশাপাশি আমি আওয়ামিলীগ পরিবারের সন্তান।

আমার জীবনে কখনও কোন পদ পদবীর লোভ ছিলো না।আমি সজীব ওয়াজেদ জয় পরিষদ মৌলভীবাজার জেলা শাখার যাএা শুরু হওয়ার পর সজীব ওয়াজেদ জয় পরিষদ মৌলভীবাজার জেলা শাখা তৈরি করি এবং মেসেনজার গ্রপ, হোয়াটসঅ্যাপ গ্রুপ নামে তৈরি করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কাজ প্রচার করে যাচ্ছি সাথে আরো আমি কয়েকটি গ্রুপে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কাজ প্রচার করে চলছি।

আমি সহ আমাদের সংগঠন নিজের উপার্জন কৃত টাকা খরচ করে বিভিন্ন সমাজ সেবা মুলক কাজে আমরা সজীব ওয়াজেদ জয় পরিষদ কাজ করে যাচ্ছি।আমি আশা রাখি যতদিন বেঁচে থাকবো যদি ঈশ্বর সহায় হন গরীব দুঃখী মানুষের সেবা করে যাবো।

আর সবসময় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কাজ প্রচার করে যাবো। পরিশেষে সজীব ওয়াজেদ জয় পরিষদের সফলতা কামনা করছি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু

এবিষয়ে সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক, শ্রী সুজন বিশ্বাস বলেন তার কথা গুলো কেন্দ্রীয় কমিটি বোর্ড মিটিংএ তুলে ধরবেন এবং কপিল দেব কে সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও শুভকামনা জানালেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: