শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১২ অপরাহ্ন

উত্তরবঙ্গের সূর্য সারতীর ১ম মৃত্যু বার্ষিকীতে তাড়াশ পৌর প্রেসক্লাবের বিনম্র শ্রদ্ধা নিবেদন

শরিফ আকন্দ বার্তা-সম্পাদকঃ / ৮৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ২:০৮ পূর্বাহ্ণ

  • ৬৪সিরাজগঞ্জ-৩ (তাড়াশ, রায়গঞ্জ ও সলঙ্গা)’র সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ,তাড়াশ উপজেলা শাখার আমৃত্যু সভাপতি।

 

  • উত্তরবঙ্গের কিংবদন্তী সিংহ পুরুষ,তাড়াশের রাজনীতির আকাশে একটি ধ্রুবতারা তাড়াশ উপজেলার সূর্যসারতী গাজী ম ম আমজাদ হোসেন মিলনের প্রথম মৃত্যু বার্ষিকীর ঘরোয়া পরিবেশে তার জন্ম ভূমি মাগুরা বিনোদন নিজ বাড়িতে করেন ।

 

  • পলাশডাঙ্গা যুব শিবিরের,সহ-সর্বাধিনায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী ম.ম আমজাদ হোসেন মিলনের
    ১ম মৃত্যু বার্ষিকীতে তাড়াশ পৌর প্রেসক্লাবের গভীর  শ্রদ্ধাঞ্জলি এবং তাড়াশ উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া চেয়েছেন তাড়াশ পৌর প্রেসক্লাব।

 

  • জানাজায়, ১৮ই এপ্রিল ২০২২ রোজ সোমবার তার নিজ বাসভবনে ভক্তবৃন্দ, গ্রামবাসীদের নিয়ে তার বড়ো মেয়ে হোসনেআরা পারভীন লাভলী ও হোসনেআরা পারভীন দোলন বড়ো ম ম জাকির হোসেন জুয়েল ও ছোট ছেলে জর্জিয়াস মিলন রুবেল ইফতার মাহফিল ও দোয়া মোনাজাতের মাধ্যমে ১ম মৃত্যু বার্ষিকীর আয়োজন করেন।

 

  • উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শাহিনুর আলম লাবু খান সাংগঠনিক সম্পাদক তাড়াশ উপজেলা আওয়ামিলীগ, মোজাম্মেল হক মাসুদ তাড়াশ উপজেলা আওয়ামিলীগ, মাগুরা বিনোদের চেয়ারম্যান নবনির্বাচিত চেয়ারম্যান, আনিছ প্রধান সাবেক সভাপতি তাড়াশ উপজেলা ছাত্রলীগ,মোঃ শাহাদত হোসেন প্রমুখ সহ হাজার মানুষের এক অংশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন

ফেসবুকে আমরা

Theme Customized By BD It Host
%d bloggers like this:
%d bloggers like this: