মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo আগামীকালের মধ্যে ডা. মুরাদ হাসানকে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ- প্রধানমন্ত্রী Logo দিনাজপুর বিরামপুর ৬ ডিসেম্বর মুক্ত দিবস পালিত Logo জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান Logo খুলনার কয়রায় গাতির ঘেরীয় বেড়ীবাঁধ ভেঙে প্লাবিত ২ গ্রাম! Logo সিরাজগঞ্জে অধ্যক্ষের বাস ভবনের গেট সংলগ্নে ২টি ককটেল বোমা উদ্ধার Logo নাটোরে সম্পা সরকার নিখোঁজ! Logo নাটোর দিঘাপতিয়ায় মানসিক প্রতিবন্ধীকে ছুরির আঘাত! Logo কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ Logo তাড়াশে দলীয় মনোনয়ন না পাওয়ায় অফিস ভাঙচুর জুতা মারলেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতির ছবিতে! Logo জামালপুরে সাংবাদিকদের পিটিয়ে চামড়া তুলে ফেলার হুমকী-মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আজ আল্লামা জুনায়েদ বাবুনগরীর রূহের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠান

ইশরাত জাহান জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ / ৩৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৮:৪৭ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আউলিয়াপুর ইসলামিয়া হোসাইনিয়া ময়দান মাদরাসায় আল্লামা জানায়েদ বাবু নগরীর জন্য দোয়া ও ইছালে সওয়াব মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার কৃতি সন্তান, সাবেক ইউপি চেয়ারম্যান জনাব মোঃ আলতাফ হোসেন শাহ আলম শরীফ,উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক জনাব ডাঃ মোঃআলমগীর হোসেন।

আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মোঃ আঃ জলিল মোল্লা,উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সনাম ধন্য প্রিন্সিপাল ও শিক্ষক বৃন্দ।বক্তারা তাদের বক্তৃতায় বলেন যে,আল্লামা জুনায়েদ বাবু নগরী আমাদের একজন অবিভাবক ছিলেন।তিনি বাংলাদেশের এক উজ্জল নক্ষত্র ছিলেন।আজ আমরা আমাদের রত্নটি হারিয়ে ফেলেছি।আমরা অত্যন্ত ব্যাথিত ও মর্মাহত। যিনি আমাদের ছায়া দিতেন,দিক নির্দেশনা দিতেন তিনি চলে গেছেন

আমরা তার জন্য প্রান ভরে দোয়া করব।আল্লাহ যেন তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন।এবং আমরা ও যেন তার আদর্শকে অনুসরণ করতে পারি এদিকে মনোনিবেশ করতে হবে।

সর্বপরি আউলিয়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বলেন,আমরা তার আদর্শকে মনে প্রনে ধারন করে ইলমে দ্বীন সমাজ ও জাতির খেদমত করার জন্য সদাসর্বদা সচেষ্ট থাকব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: