বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
Logo মানিকের স্বপ্ন ছিল ব্যাংকার হওয়ার সংসারের হাল ধরতে গিয়ে হয়ে গেলেন উদ্যোক্তা  Logo বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি বিএনপির! Logo কয়রার ঘুগরাকাটী ও বাগালীর একমাত্র সড়কটি হুমকির মুখে! Logo সিরাজগঞ্জে শাহজাদপুরে দুর্ধর্ষ ডাকাতি, টাকা ও স্বর্ণালঙ্কার লুট, আহত ২ Logo চাটমোহর থানা ,পাবনার অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার। Logo হবিগঞ্জে গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের বিজয় ঠেকাতে প্রশাসন কে ভুল তথ্য দিয়ে মিজবাহউল বারী কে গ্রেফতার! Logo বুকফাঁটা আর্তনাদ আর বোবা কান্নার শিকার গোলাম রাব্বানী !? Logo উল্লাপাড়ার নির্বাচনী সহিংসতায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু Logo নির্বাচনী দায়িত্ব পালনকালে সিরাজগঞ্জে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু Logo সিরাজগঞ্জে শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চুল কর্তন স্বপদে বহাল শিক্ষক ফারহানা

আগুনে সব শেষ- ভাত খাওয়ার থালাও নাই পাশে দাঁড়াতে চাই আগুনে সব শেষ- কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ

কাজল মুন্সি জেলা প্রতিনিধি ঝিনাইদহঃ / ৪৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৮:৪১ অপরাহ্ণ

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত। এরপর কয়েক মিনিটের মধ্যে আগুনে পুড়ে গেছে ঘরের সবকিছু। এখন ভাত খাওয়ার থালাও নাই।
শুক্রবার বেলা ১২ টার দিকে কালীগঞ্জের ছোটভাটপাড়া এলাকায় আব্বাস আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। এখন মাথা গোঁজার ঠাঁইও নেই। থাকছেন অন্যের দেওয়া একটি ঘরে। বড় দুই মেয়েকে বিয়ে দিয়েছেন। এক ছেলে ও স্ত্রীকে নিয়ে টিনের ঘরে থাকতেন আব্বাস আলী। তার এক মেয়ে গর্ভবতী।
আগামী মাসে সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে। কিভাবে সংসার ও মেয়ের খরচ চালাবেন সেটা নিয়ে চিন্তিত আব্বাস আলী। আব্বাস আলী জানান, নিজেদের পরনের জামা-কাপড় ছাড়া আর কিছুই নেই। মাত্র ৩ শতক জমির এই বাড়িটুকুই সম্বল। খোলা আকাশের নিচে বসবাস করা ছাড়া উপায় নাই। তিনি সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়েছেন। অগ্নিকান্ডে সর্বস্ব হারানো আব্বাস আলী ও তার পরিবারের পাশে দাঁড়াতে চাই কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রুপ।
গ্রুপের সকল সদস্যদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন গ্রুপের এডমিন ।  আঞ্চলিক ভাষা গ্রুপ ৫০ হাজার + সদস্যের পরিবার ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd It Host
%d bloggers like this:
%d bloggers like this: