সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo দিনাজপুর হাকিমপুর হিলি সীমান্তে বিএসএফ আটক করে দুই শিক্ষার্থীকে Logo না ফেরার দেশে চলে গেলেন লোহাগড়া থানার এস আই রফিকুল ইসলাম Logo নাটোরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত নৌকা প্রতিক নিয়ে উমা চৌধুরী জলি বিজয়ী Logo নান্দাইলের’ শেরপুর ইউনিয়ন প্রবাসী ঐক্য পরিষদ’ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ Logo জয়পুরহাট এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন  Logo চাঁপাই নবাবগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের অধিকাংশ রাস্তায় চলছে মাটি ভরাট এর কাজ Logo ইকো’২৪ বছর পেরিয়ে  ২৫ বছর পদার্পণে আলোচনা সভা Logo জয়পুরহাটে অসহায় দরিদ্র নারীদের মাঝে কম্বল বিতরন Logo লোহাগড়ার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন মহত এর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া  Logo চাঁপাই নবাবগঞ্জে ওয়ার্ড পর্যায়ে কভিত 19 টিকাদান কর্মসূচী শুরু

আগামীকাল থেকে দর্শনার্থীদের উন্মুক্ত হচ্ছে উত্তরা গণভবন ও রাজবাড়ি”

সোহাগ আরেফিন ( স্টাফ রিপোর্টার) / ১১২ বার পঠিত
আপডেট : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৮:৪৬ অপরাহ্ণ
উত্তরা গণভবন নাটোর।

করোনার কারনে দীর্ঘ ৫মাস বন্ধ থাকার পর কাল থেকে আবারও খুলছে নাটোরের উত্তরা গণভবন এবং নাটোর রাজবাড়ি।

সকাল ৯টা থেকে নাটোরের এ দুটি পর্যটন কেন্দ্রে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। তবে পর্যটন কেন্দ্র দুটিতে থাকবে স্বাস্থ্যবিধি কড়াকড়ি আরোপ।

পর্যটন কেন্দ্র দুটি খোলার বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার।

তিনি জানান, করোনার দ্বিতীয় ঢেউয়ের কারনে সরকারী সিদ্ধান্ত অনুযায়ী চলতি বছরের ৫এপ্রিল থেকে প্রধানমন্ত্রীর উত্তরাঞ্জলীয় বাসভবন নাটোরের উত্তরা গণভবন এবং নাটোর রাজবাড়ি দর্শনার্থীদের প্রবেশে বন্ধ ঘোষণা করা হয়।

করোনার সংক্রমণ কমিয়ে আসার কারনে মন্ত্রণালয়ের সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল থেকে পর্যটন কেন্দ্র দুটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। সকাল ১০টায় জেলা প্রশাসক শামীম আহমেদ উত্তরা গণভবনে উপস্থিত থেকে পর্যটন কেন্দ্রটি উন্মুক্ত করবেন।

এরআগে করোনার প্রথম ঢেউয়ে ২০২০সালের ২৬মার্চ থেকে ২০২১সালে ৯ফেব্রুয়ারী পর্যন্ত উত্তরা গণভবন এবং নাটোর রাজবাড়ি বন্ধ থাকে।

এদিকে, দীর্ঘ বিরতির পর আবারও দর্শনার্থীদের জন্য পর্যটন কেন্দ্র দুটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করার ঘোষণায় উচ্ছাসিত কর্মচারী এবং পর্যটকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ জাতীয় আরও খবর পড়ুন
Theme Customized By Bd it Host
%d bloggers like this:
%d bloggers like this: